মেহজাবিন দেশের প্রথম অভিনেত্রী যার ২৫ নাটক ছুঁয়েছে কোটি ভিউ

মেহজাবিন,নাটক,কোটি ভিউ

বিনোদনের খবর : মেহজাবিন চৌধুরী। বাংলাদেশের একজন মডেল ও অভিনেত্রী। তিনি ২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার থেকে বিজয়ী হয়ে মিডিয়া জগতে আসেন। আর বর্তমানে তিনি টেলভিশনের পর্দা কাঁপাচ্ছেন।

ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত ‘তুমি থাকো সিন্ধুপারে নাটকে মাহফুজ আহমেদের বিপরীতে নায়িকার চরিত্রে অভিনয় করে নাটকের জগতে শুরু। আর এখন তিনি দেশের অন্যতম সেরা অভিনেত্রী।

এবার ইউটিউবের ভিউ বিচারের দিক থেকেও সবার চেয়ে এগিয়ে রয়েছেন। বাংলা নাটকের ইতিহাসে সর্বোচ্চ কোটি ভিউয়ের মাইলফলক ছুঁয়েছেন এ সুপারস্টার।

তিনিই প্রথম অভিনেত্রী, যার ২৫টি নাটক কোটি ভিউয়ের মাইলফলক স্পর্শ করেছে, যা এখন পর্যন্ত কোনো অভিনয়শিল্পীর জন্য সর্বোচ্চ।

মেহজাবিনই বাংলাদেশের প্রথম অভিনেত্রী যার নাটক ‘বড় ছেলে’ ইউটিউব ভিউয়ের দিক থেকে প্রথম কোটির মাইলফলক ছুঁয়েছিলো এবং নাটক ইন্ডাস্ট্রিতে রেকর্ড গড়েছিলো।

শুধু তাই নয়, একে একে ভিউয়ের দিক থেকে রীতিমতো চমক দেখাচ্ছেন পর্দার এ সুপারস্টার। এক এক করে টানা ২৫টি নাটকে কোটি ভিউ ছুঁয়েছেন এ সুপারস্টার। মাত্র ১১ বছরের ক্যারিয়ারেই এই অনবদ্য অর্জন মেহজাবিনের

এ ছাড়া কোটির দ্বারপ্রান্তে অর্থাৎ ৯০ লাখ পেরিয়ে যাওয়া নাটক রয়েছে ১১টি। ৮০ লাখ পেরিয়ে যাওয়া নাটক রয়েছে ৬টি। অন্যদিকে এ অভিনেত্রীর ৯৬টি নাটক রয়েছে অর্ধকোটি পেরিয়ে যাওয়া ভিউয়ের ঘরে।

বর্তমানে আফরান নিশোর সাথে জুটি বেঁধে ঈদের আরো একটি নাটকের শ্যুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন মেহজাবিন।শিহাব শাহীন পরিচালিত এ নাটক দেখা যাবে আগামী ঈদে।

ডিখ/সৃষ্টি