শ্রাবন্তীর সাথে সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ রোশন

শ্রাবন্তীর, সংসার,আদালতের,রোশন সিং

বিনোদনের খবর : অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের গল্পে নতুন মোড়। শ্রাবন্তীর সাথে সংসার করতে চান রোশন সিং। এজন্য সোমবার (৭ জুন) শ্রাবন্তীর নামে আদালতে মামলা করেছেন তিনি।

অভিনেত্রীর সঙ্গে সংসার করতে চেয়ে ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ ধারায় মামলাটি করা হয়। রাজীব বিশ্বাস, কৃষণ ব্রজের সঙ্গে বিয়ে ভাঙার পরে ২০১৯ সালের এপ্রিলে পাঞ্জাবে রোশন সিংয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন শ্রাবন্তী।

রোশন সিংয়ের সঙ্গে তৃতীয় বার বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। অনেকটা চুপিসাড়ে চণ্ডীগড়ে গিয়ে সম্পূর্ণ পাঞ্জাবি রীতিতে রোশনকে বিয়ে করে নেন শ্রাবন্তী। এক বছর মাখো মাখো দাম্পত‍্য জীবনের পর প্রকাশ‍্যে আসে দুজনের বিবাদ।

বিয়ে প্রেম বিচ্ছেদ এই তিনে সরগরম টালিগঞ্জ। গত বছরে পুজোর আগে পরেই শ্রাবন্তী রোশন ও নুসরত নিখিল, এই দুই তারকা দম্পতির দাম্পত‍্য কলহ প্রকাশ‍্যে এসেছিল।

দুজনেই সোশ‍্যাল মিডিয়ায় একে অপরকে আনফলো করেন। বাস্তব জীবনে আলাদা হয়েছিলেন আগেই। সম্প্রতি নিখিল জানিয়ে দিয়েছেন নুসরতের সঙ্গে বিবাহ বিচ্ছেদের প্রথম পদক্ষেপ নিয়ে নিয়েছেন তিনি। ভবিষ‍্যতেও চান না আর কোনো সম্পর্ক থাকুক।

কিন্তু বিবাহ বিচ্ছেদের কথায় বেঁকে বসেছেন রোশন। শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান তিনি। আদালতে গিয়েও এমনটাই জানিয়েছেন রোশন। হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারার ‘রেস্টিটিউশন অফ কনজুগাল রাইটস’এর মাধ‍্যমে আপাতত বিবাহ বিচ্ছেদের আইনি প্রক্রিয়া রুখে দিয়েছেন তিনি।

এদিকে দু’মাস আগে থেকেই শ্রাবন্তীর নতুন করে প্রেমে পড়ার গুঞ্জন শোনা যাচ্ছে টালিগঞ্জের বিনোদন পাড়ায়।

ডিখ/সৃষ্টি