অভিনেত্রী বুবলী নতুন সিনেমায়

অভিনেত্রী-বুবলী-সিনেমায়

বিনোদনের খবর।। চলতি সময়ের ব্যস্ত সময় পার করছেন চিত্রনায়িকা শবনম বুবলী। নিয়মিত অভিনয় করে যাচ্ছেন। এরইমধ্যে তিনি শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে বেশকিছু ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন।

অভিনেত্রী এবার আরও একটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন। গুণী নির্মাতা জাকির হোসেন রাজুর ছবিতে প্রথমবারের মতো কাজ করতে যাচ্ছেন বুবলী। আর এখানে তার নায়ক সাইমন সাদিক।

সরকারি অনুদানের সিনেমার তালিকায় যুক্ত হয়েছে আরও দু’টি ছবি। এগুলো প্রযোজনার দায়িত্বে থাকবে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি)।

এরমধ্যে ‘চাদর’- নামের সিনেমায় একসঙ্গে দেখা যাবে সাইমন-বুবলীকে। সিনেমাটি নিয়ে জাকির হোসেন রাজু বলেন, গল্প ও চরিত্র অনুযায়ী শিল্পী নির্বাচনের চেষ্টা করি আমি।

সেই ভাবনা থেকেই সাইমন ও বুবলীকে নেয়া। আশা করছি তারা সিনেমাটিতে তাদের অভিনয়ের মুগ্ধতা ছড়াবেন।

জানা গেছে, গত বৃহস্পতিবার ‘চাদর’- নামক এই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন সাইমন ও বুবলী। চলতি মাসেই এর দৃশ্য ধারণের কাজ শুরু হবে।
সাইমন-বুবলী ছাড়াও এতে অভিনয় করেছেন- রাশেদ মামুন অপু, মনিরা মিঠু প্রমুখ।

ছবিটি নিয়ে বুবলী বলেন, জাকির হোসেন রাজু অত্যন্ত গুণী একজন পরিচালক। তাছাড়া এটি অনুদানের ছবি। এখানে আমি ও সাইমন একসঙ্গে প্রথমবারের মতো কাজ করছি।

সব মিলিয়ে কিন্তু ছবিটি স্পেশাল। ছবিটির গল্প অসাধারণ। চেষ্টা করবো সব সময়ের মতো নিজের শতভাগ দিয়েই কাজটি করার। আশা করছি খুব ভালো একটি ছবি দর্শক পেতে যাচ্ছেন।

ডিখ/প্রিন্স