সাংসদ অভিনেত্রী নুসরাত কি ‌‌’বিগ বস’ এ যাচ্ছেন?

অভিনেত্রী-নুসরাত-বিগ বস

বিনোদনের খবর : নুসরাত জাহান মানেই বিতর্ক। আর বিতর্কিত শো বললে প্রথমেই মনে আসে ‘বিগ বস’ হাউজের কথা। এবার দুই বিতর্কই এক হতে চলেছে। নতুন খবর হলো হিন্দি ‘বিগ বস’ হাউজে প্রতিযোগী হিসেবে যোগ দিতে চলেছেন অভিনেত্রী তথা সংসদ সদস্য নুসরাত জাহান।

আপাতত কথাবার্তা চলছে পারিশ্রমিক নিয়ে। এ প্রসঙ্গে অভিনেত্রী অবশ্য বেশি কিছু বলতে নারাজ। তিনি বলেছেন, এই নিয়ে আমি এখনই কিছু বলতে চাই না।

অন্যদিকে এই মুহূর্তে যশ দাশগুপ্তও পা বাড়িয়েছেন মায়ানগরীর দিকে। দিব্যা খোসলা কুমারের সঙ্গে জুটি বেঁধেছেন নতুন হিন্দি ছবিতে। অভিনেত্রীর পাশাপাশি নুসরাত বসিরহাট কেন্দ্রের সংসদ সদস্যও বটে।

বিগ বস? হাউজে যাওয়া মানেই বেশ অনেক দিনের বিষয়। তখন কেন্দ্রের দায়িত্ব কে সামলাবে? আবার বাড়িতে রয়েছে একরত্তি ঈশানও। সব দিকটা কীভাবে সামলাবেন নুসরাত? উত্তর দেবে সময়।

তবে নুসরাত ‘বিগ বস’ হাউজে প্রবেশ করলে তুমুল আলোচিত হবেন সেটা বলার অপেক্ষা রাখে না। কারণ কলকাতায় কাজ করেই সব সময় খবরের শিরোনামে থাকেন তিনি।

কাজ দিয়েই হোক অথবা ব্যক্তিগত বিষয়, নুসরাত আলোচনা কিংবা বিতর্কে থাকতে যেন এখন পছন্দও করেন। আর ‘বিগ বসে’ এ এন্ট্রি হলে যে সেই বিতর্কের পারদ আরও উপরে ওঠে সেটা বলাই যায়।

ডিখ/প্রিন্স