ঢাকা ডিবি পুলিশের হাতে মিরসরাইয়ের যুবলীগ নেতা গ্রেফতার

ডিবি,মিরসরাই, যুবলীগ, নেতা

মিরসরাই প্রতিনিধি : মিরসরাই উপজেলা যুবলীগের সহ-সভাপতি আশরাফুল কালাম মিঠু (৩৮) কে গ্রেফতার করেছে ডিএমপি ডিবির সাইবার ইউনিট।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রাত আড়াইটার দিকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়। কেন্দ্রীয় যুবলীগের সদস্য নিয়াজ মোরশেদ এলিটের করা একটি সাইবার মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে।

মামলার বিবরণে জানা যায়, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিটের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার চালায় এই যুবলীগ নেতা।

অপপ্রচারের বিরুদ্ধে ডিএমপির সাইবার ইউনিটে তেজগাঁও থানায় মামলা নং ৩৭(১০)২২ ধারা ২৩/২৬/৩০/৩৫ ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ দায়ের করা হয়।

এছাড়া গত ১৯ নভেম্বর কেন্দ্রীয় যুবলীগ নেতা নিয়াজ মোর্শেদ এলিটের গ্রামের বাড়িতে তার যুবলীগ নেতা মিঠু ও তার সহযোগীরা বোমা হামলা করে ও ফাকা গুলি চালায়।

এ বিষয়ে কামাল উদ্দীন নামে এলিটের এক কর্মী বাদি হয়ে ১৩ জনের বিরুদ্ধে ডিএমপির বনানী থানায় একটি জিডি করেন।

ডিবির একটি দল মিঠুকে আটক করে সাইবার আইনে গ্রেফতার দেখানো হয়। মামলায় মিঠু ছাড়াও আরো ১৩ জনকে আসামী করা হয়েছে।

এরা হলেন আবুল হাসনাত ওরফে হাবিব খান (৩২), আশরাফুল কালাম মিঠু (৩৬), শামিম হাসান রেহান (২৮), আরাফাতুল ইসলাম (২৮), পুলিশের সোর্স কামরুল হাসান (২৮) প্রকাশ ভুয়া সাংবাদিক, ওমর ফারুক (৩০), প্রিন্স হাবিব (২৮), মো. হাসান রনি (২৮), ইমরান হোসেন তুহিন (২৭), আশ্রাফ উদ্দিন চৌধুরী (২৮), আর এন এম মোজাহিদ হোসাইন (২৯), একরামুল হক সোহেল ( ২৭), মো. ইবরাহিম নিশান (২৯) ।

নিয়াজ মোর্শেদ এলিট জানান, রাজনৈতিক ও সামাজিক অবস্থানে ঈর্ষান্বিত হয়ে একটি পক্ষ তার বিরুদ্ধে এ অপপ্রচার চালাচ্ছে এবং সামাজিক কর্মকান্ডে সন্ত্রাসী কায়দায় বাধা সৃষ্টি করছে। তারা চাই না মিরসরাইতে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব তৈরি হোক।

দেশের খবর/প্রিন্স