চট্টগ্রামে ভবনের ছাদ থেকে পড়ে প্রাণ গেল শিশুর

চট্টগ্রামে,ছাদ থেকে,শিশু

নিজস্ব প্রতিনিধি : নগরীর খুলশীতে পঞ্চম তলা একটি ভবনের ছাদ থেকে পড়ে মো. জাহিদুল ইসলাম আয়ান নামে আড়াই বছর বয়সী এক শিশু সন্তানের মৃত্যু হয়েছে।

আজ শনিবার (৩১ ডিসেম্বর) দুপুর সোয়া একটার সময় জিইসি মোড়স্থ বাটাগলি সংলগ্ন শান্তিধারা আবাসিক এলাকার কানুনগো বিল্ডিং থেকে পড়ে মর্মান্তিক ঘটনাটি ঘটে।

নিহত আয়ান সেন্ট্রাল প্লাজার প্রফেশনাল কালার ল্যাবের কর্মচারী ও জেলা প্রশাসক কার্যালয়ের অস্থায়ী ফটোগ্রাফার মো. জনির প্রথম ছেলে।

নিহত শিশু আয়ানের দাদা অলি উল্লাহ জানান, শান্তিধারা আবাসিক এলাকার কানুনগো বিল্ডিংয়ের ৫ম তলার উপরে টিনশেড ঘরে ভাড়ায় থাকতেন ফটোগ্রাফার জনি।

গতকাল শনিবার দুপুরে পরিবারের সদস্যদের অজান্তে ভবনের ছাদে একটু হাঁটতে গিয়ে শিশু আয়ান অসাবধানতাবশতঃ উল্টে নিচে পড়ে গিয়ে মাথা ও কপালে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়।

তাকে না পেয়ে পরিবারের লোকজন খুঁজতে থাকে। এক পর্যায়ে ভবনের নিচে গুরুতর আহত অবস্থায় শিশুটিকে দেখতে পায়। উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে।

পারিবারিক সূত্রে জানা গেছে আজ শনিবার বিকেল ৩টায় নিহত শিশুটির নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে নগরীর দামপাড়াস্থ হযরত গরীব উল্লাহ শাহ (রঃ) মাজার সংলগ্ন কবরস্থানে শিশুটির মরদেহ দাফন করা হয়।

নামাজে চট্টগ্রাম জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ মাহমুদ উল্লাহ মারুফ, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মোঃ তৌহিদুল ইসলাম, জেলা প্রশাসনের কর্মচারী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন।

দেশের খবর/প্রিন্স