নওফেলের অনুরোধে জেনারেল হাসপাতালকে অ্যাম্বুলেন্স দিলো পিএইচপি

নওফেলের, জেনারেল হাসপাতালকে, অ্যাম্বুলেন্স,পিএইচপি

মহানগরের খবর : শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এর অনুরোধে চট্টগ্রাম জেনারেল হাসপাতালকে আধুনিক সুবিধা সম্বলিত একটি অ্যাম্বুলেন্স উপহার দিলো “সুফি মিজান ফাউন্ডেশন”।

চট্টগ্রাম নগরীর আন্দরকিল্লায় অবস্থিত ২৫০ শয্যা বিশিষ্ট চট্টগ্রাম জেনারেল হাসপাতালের রোগী এবং চিকিৎসা সেবার সাথে জড়িতদের ব্যবহারের জন্য এ অ্যাম্বুলেন্সটি প্রদান করে পিএইচপি গ্রুপ।

আজ শুক্রবার (১১ জুন) দুপুর ৩ টায় চট্টগ্রাম জেলার সিভিল সার্জন ও চট্টগ্রাম জেনারেল হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ডা. শেখ ফজলে রাব্বী’র হাতে অ্যাম্বুলেন্সটির চাবি হস্তান্তর করেন হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

এসময় অন্যান্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রামের বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবির, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সেলিম আকতার চৌধুরী, পিএইচপি অটো মোবাইলের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আকতার পারভেজ (হিরু)।

তাছাড়াও অ্যাম্বুলেন্স হস্তান্তর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন হাসপাতালটির সিনিয়র কনসালটেন্ট ডা. আজয় দাশ, চসিক কাউন্সিলর জহর লাল হাজারী ও নুরুল আলম মিয়া।

ডিখ/সৃষ্টি