পপিকে নিয়ে ফের গুঞ্জন-মা হবার খবরে ধোঁয়াশায় বাবা!

পপি,গুঞ্জন,মা,ধোঁয়াশায়,

বিনোদনের খবর : ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি গোপনে বিয়ে করেছেন এমন খবর ছড়িয়ে পড়েছিল ফিল্মপাড়ায়। গুঞ্জনে একাধিকবার খবরের শিরোনাম হয়েছেন তিনি।

বরাবরের মতো এবারও পপিকে নিয়ে উঠেছে গুঞ্জন। এবার আরো জোরালো গুঞ্জন, মা হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সাদিকা পারভিন পপি।

এর সত্যতা জানতে পপিকে একাধিকবার ফোন করলেও তার নম্বর বন্ধ পাওয়া যায়। পপির বাবা আমির হোসেন বলেন, ‘দুঃখিত, আমি আপনাকে কোনো সাহায্য করতে পারব না।

বিষয়টি জানতে যার সঙ্গে আমি আপনাকে কথা বলতে বলব বলে ভেবেছিলাম, তার সঙ্গে কথা বলে কোনো লাভ হবে না বরং আপনি বিব্রত হবেন। আমার পক্ষে কোনো খবর দেয়া সম্ভব না।’

তিনি আরও বলেন, ‘আমি নিজেও ধোঁয়াশার মধ্যে আছি। পপির নাচের একটি ছেলে আছে নাম ইউসুফ। সেও আমাকে ফোন করেছিল। তাকে বললাম যে, তুই যেমন শুনিস, আমিও তেমন শুনি।’

আমির হোসেন জানান, পপি ঢাকাতেই আছেন কিন্তু তার কাছে নেই। আলাদা থাকছেন। পপির বিয়ে হয়েছে কি না, তা নিশ্চিত করেননি তার বাবা।

তবে চলতি বছরের জানুয়ারি মাসে রাজধানীর ইস্কাটনের বাসা ছেড়ে বারিধারায় বাসা নেন পপি। গুঞ্জন আছে, তিনি প্রবাসী এক ব্যবসায়ীকে বিয়ে করেছেন।

কয়েক বছর ধরে সিনেমার পর্দায় অনুপস্থিত। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতেও অনুপস্থিত এ নায়িকা। ফেসবুকে পপির শেষ পোস্ট ২০২০ সালের ২৩ ডিসেম্বর।

টিকটকে তিনি শেষ ভিডিও পোস্ট করেছেন ২০১৯ সালের ১৬ জুন। তবে ইনস্টাগ্রামে তাকে পাওয়া গেছে চলতি বছরে। এ মাধ্যমে ২৯ মে একটি ছবি পোস্ট করেন তিনি।

ডিখ/সৃষ্টি