আপনার জীবনে,রাশি কী বলে

জীবনে-রাশি

বসন্ত বাতাসে আজ ভালোবাসার ধ্বনি। বিশ্বজুড়ে প্রতিটি প্রেমিকযুগলের চোখে মুখে আনন্দ। হৃদয়ের সবটুকু ভালোবাসা দিয়ে একসঙ্গে থাকা আর নিজেদের দুঃখ-সুখের অনুভূতিগুলো ভাগাভাগি করতে চাওয়ার সেকি ব্যাকুলতা! এই দিনেই ভালোবাসার সবটুকু প্রকাশের চেষ্টা থাকে প্রিয়জনের কাছে।

বছরের অন্যসব দিনের চেয়ে তাই ভালবাসা দিবস আলাদা। আগামীর প্রতিটা দিন যেন এমন হয় তার জন্য প্রার্থনা থাকে মনের গহীনে। থাকে শঙ্কা ও ভয়ও। বলা হয়, যেখানে ভালোবাসা থাকে সেখানেই থাকে হারানোর ভয়। চলুন জেনে নিই আগামী এক বছরের জন্য আপনার জীবনে ভালোবাসা কেমন থাকবে? দেখিতো রাশিফল কী বলে?

মেষ : এবারের ভালোবাসা দিবস আপনার চেয়ে সুখী কেউ হবে না। বেশি বেশি ভালোবাসা, যত্ম আর স্নেহ পাবেন প্রিয়জনদের কাছ থেকে। এই বছর ভালোবাসার প্রকৃত অর্থ খুঁজে পাবেন আপনি। জানতে পারবেন আপনার চাওয়াগুলো।

বৃষ : এ বছরই আপনার সত্যিকারের ভালোবাসার মানুষের দেখা পাবেন, বাজতে পারে বিয়ের সানাইও। দায়িত্বশীলতার আর সততার সাথে প্রতিজ্ঞাবদ্ধ হবেন নিজের ও ভালোবাসার মানুষের সাথে।

মিথুন : যারা এখনও একা আছেন, হতাশ হবেন না, বছরের যেকোনো সময় খুঁজে পাবেন মনের মানুষ। খোঁজ চালু রাখেন। আর বিবাহিত যুগলরা মনোযোগী হবেন সম্পর্ককে আরও পাকাপোক্ত করতে।

কর্কট : কাউকে নিঃশর্তভাবে ভালবাসতে চাইবেন। এই ভালোবাসা দিবসই সে অনুভূতি জাগাবে আপনার মনে। আকাশে বাতাসে প্রেমের সৌরভ অনুভব করবেন। কারও হাতে হাত রেখে হতে চাইবেন প্রতিশ্রুতিবদ্ধ।

সিংহ : ভালোবাসার মানুষের প্রতি আরও বেশি ভালবাসা আর টান অনুভব করবেন। মনের মধ্যে তার জন্য নেশা হবে, ঘোর লাগবে চোখে। আর সিঙ্গেলরা পেয়ে যাবেন স্বপ্নের রাজকন্যা বা রাজপুত্রকে।

কন্যা : এমন কারও দেখা পাবেন, যার উপস্থিতি আপনার জীবনকে স্থিতিশীল করবে। বিবাহিতরাও ভালোবাসায় ভাসবেন বছরজুড়েই। তবে, খেয়াল রাখবেন, নিখুঁত করতে গিয়ে যেন সময়ের অভাবে কোনো সুন্দর রোমান্টিক মুহূর্ত হারিয়ে না যায়।

তুলা : আপনার জন্য সতর্কতা! এখনই সাবধান হোন। আরও যত্নবান হোন নিজেদের ভালোবাসার সম্পর্কে। এবারের ভ্যালেন্টাইন্স ডে তে আরেকবার সুযোগ নিন নিজের ভুল সারাতে। যারা একা আছেন তারা নিজের আত্মবিশ্বাস বাড়াতে কাজ করুন।

বৃশ্চিক : জীবনে ভালোবাসা আসবে, পেতে পারেন বিয়ের প্রস্তাবও। পুরনো প্রেম ফিরে আসারও সম্ভাবনা আছে। এবারের ভালোবাসা দিবস মূলত আপনার জন্যই।

ধনুরাশি : কিছু মানুষের কথা ও কাজ থেকে নিজেকে দূরে রাখুন। নিজের চারপাশে কিছুটা দেয়াল তৈরি করে রাখুন। কঠিন হলেও কাজ দেবে। ঠাণ্ডা মাথায় কাজ করুন, নিজের রাগকে নিয়ন্ত্রণ করতে ভুলবেন না।

মকর : মনের কথা শুনবেন তবে পুরোপুরি না। অতীত সম্পর্কে বাজে অভিজ্ঞতা থাকলেও নিজেকে গুটিয়ে রাখবেন না। ভালো সময় দেরিতে হলেও আসে। নিজের সিদ্ধান্তের প্রতি বিশ্বাস রাখুন। সমস্যার মধ্য দিয়েই ভাল কিছু আসবে।

কুম্ভ : শেষ পর্যন্ত মনের মানুষকে ভালোবাসার কথা বলার সুযোগ আসতে যাচ্ছে। চেষ্টা চালিয়ে যান। তবে পছন্দের অপশন একাধিক থাকলে এখনই ভেবেচিন্তে বাছাই করে নিন।

মীন : ভালোবাসার বন্ধনকে আরও দৃঢ় করতে আগ্রহী হবেন দম্পতিরা। একে অপরের সাথে সময় কাটানোর প্রচুর সুযোগ আসবে। সিঙ্গেলরা কল আর মেসেজ চালাচালিতে সময় পার করবেন। পেতে পারেন ভালবাসার দেখা।

রাশিফল যা-ই বলুক, আর আপনি বিশ্বাস করুন আর না-ই করুন, ভালোবাসার এই দিনে ভালোবাসার জন্য ব্যাকুলতা সবারই একরকম। অনুভূতিগুলো আলাদা হতে পারে।

ডিখ/প্রিন্স