চাঞ্চল্যকর মিতু হত্যার আসামি শাকু ফের ৩ দিনের রিমান্ডে

চাঞ্চল্যকর, মিতু হত্যার আসামি, শাকু,রিমান্ডে

চট্টগ্রামের খবর : চট্টগ্রামে চাঞ্চল্যকর মাহমুদা খানম মিতু হত্যা মামলার এজহার নামীয় আসামি সাইদুল ইসলাম সিকদার প্রকাশ শাকু (৪৫)র ফের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ বৃহস্পতিবার (১৭ জুন) দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হোসেন মোহাম্মদ রেজার ভার্চুয়াল আদালত রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে দুপুর সোয়া একটার দিকে ওই আদালতে কামরুল সিকদার ওরফে মুছার বড় ভাই সাইদুল ইসলাম সিকদার ওরফে শাকুকে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের আবেদন করে মিতু হত্যা মামলার তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই)।

আদালত উভয় পক্ষের শুনানি শেষে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। এ তথ্য নিশ্চিত করেছেন সাইদুল ইসলাম সিকদার প্রকাশ শাকু’র আইনজীবী রশিদুল ইসলাম তালুকদার।

এর আগে গত ১৩ মে বিকেলে শাকুকে আদালতে হাজির করে মামলার তদন্ত কর্মকর্তা সাতদিনের রিমান্ড আবেদন করলে চট্টগ্রামের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিন শুনানি শেষে শাকুর চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

আগের দিন বুধবার (১২ মে) রাত ১০টার দিকে রাঙ্গুনিয়ার রানীরহাট বাজার এলাকা থেকে শাকুকে (৪৫) গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন-৭ (র‌্যাব)।

পরদিন বৃহস্পতিবার (১৩ মে) সকালে তাকে পিবিআইয়ের কাছে হস্তান্তর করা হয়। বুধবার বাবুল আক্তারসহ আটজনকে আসামি করে চট্টগ্রামের পাঁচলাইশ থানায় নতুন করে মামলা করেন মিতুর বাবা মোশাররফ হোসেন।

সেই মামলায় শাকুকে আসামি করা হয়েছে। শাকু মিতু হত্যা মামলার অন্যতম আসামি মুছার ভাই।

ডিখ/সৃষ্টি