বায়েজিদ ও অক্সিজেনে পৃথক দুর্ঘটনায় একজনের মৃত্যু-অন্যজন হাসপাতালে

বায়েজিদ ও অক্সিজেনে পৃথক দুর্ঘটনায় একজনের মৃত্যু-অন্যজন হাসপাতালে

মহানগরের খবর : চট্টগ্রামে একই দিনে মাত্র কয়েক ঘন্টার ব্যবধানে পৃথক দুটি দুর্ঘটনা ঘটেছে। নগরীর পাহাড়তলী ও অক্সিজেন এলাকায় নির্মাণাধীণ ভবন থেকে পড়ে গেছে শ্রমিক।

এতে এক শ্রমিক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। আরেকজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। সর্বশেষ ঘটনাটি ঘটে চট্টগ্রাম নগরীর বায়েজিদ থানার অক্সিজেন নয়াহাট এলাকায়।

আজ সোমবার (২১ জুন) দুপুরে ওই এলাকার একটি নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলায় কাজ করার সময় নিচে পড়ে গুরুতর আঘাতপ্রাপ্ত হন আবদুল সালাম (৩৫)।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে সেখানে চিকিৎসাধীন আছেন ওই শ্রমিক। সালাম পেশায় নির্মাণ শ্রমিক। পিতার নাম মো. সুলতান বলে জানা গেছে।

এর আগে একই দিন সোমবার (২১ জুন) সকালে গ্রীন ভিউ আবাসিক এলাকার ৯নং রোডের নির্মাণাধীন ভবনের পঞ্চম তলা থেকে পড়ে আরো এক শ্রমিকের মৃত্যু হয়েছে। তার নাম আরমান (১৮)।

পৃথক এলাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে একই দিনে দুজন শ্রমিক হতাহতের ঘটনার তথ্য নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক শীলব্রত বড়ুয়া।

তিনি বলেন, আজ সোমবার (২১ জুন) পাহাড়তলী গ্রীন ভিউ আবাসিক এলাকার ৯নং রোডে নির্মাণাধীন ভবনের পঞ্চম তলায় কাজ করার সময় দুর্ঘটনাবশত নিচে পড়ে মাথায় আঘাত পান আরমান।

গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে সকাল সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। পরে দুপুর ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

একই দিন দুপুরে নগরীর অক্সিজেন নয়াহাট এলাকার একটি নির্মাণাধীন ভবন থেকে পড়ে আবদুস সালাম নামে অপর এক শ্রমিককে গুরুতর আহতাবস্থায় বিকাল সোয়া ৫টার দিকে হাসপাতালে নিয়ে আসে তার সহকর্মীরা।

বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলে জানায় এ কর্মকর্তা।

ডিখ/সৃষ্টি