লন্ডনে সীতাকুণ্ডের সন্তান মহিউদ্দিনের গাড়ীর শো রুম উদ্বোধন

লন্ডনে, সীতাকুণ্ডের সন্তান, গাড়ীর শো রুম, উদ্বোধন

সীতাকুণ্ড প্রতিনিধি : লন্ডনে সীতাকুণ্ডের কৃতি সন্তান মহিউদ্দিন বহদ্দা চৌধুরীর নতুন ব্যবসা প্রতিষ্ঠান ‘সিস্টোন অটোস লিমিটেড’ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (৩০ জুন) লন্ডনের সময় সন্ধ্যা ৬ টা এবং বাংলাদেশ সময় রাত ১১ টায় জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে এ প্রতিষ্ঠানটি উদ্বোধন হয়।

প্রতিষ্ঠানের চেয়ারম্যান মহিউদ্দিন বহদ্দা চৌধুরীর সভাপতিত্বে শুভ উদ্বোধন অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কাউন্সিলর ড. চৌধুরী, বর্তমান কাউন্সিলর আমিনুর তালুকদার, তথ্য প্রযুক্তি বিশেষজ্ঞ মাসুম সামজাদসহ বাংলাদেশী কমিউনিটির অন্তত শতাধিক নের্তৃবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে লন্ডনের লেস্টারে বসবাসরত সীতাকুণ্ড বাসীরা ছাড়াও এটিএন বাংলা, চ্যানেল আই, এন.টিভিসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

তরুণ উদ্যেক্তা মহিউদ্দিন বহদ্দা চৌধুরী জানান, “শুধুমাত্র অর্থ উপার্জনের জন্য ব্যবসা নয়, সেবা এবং সামাজিক দায়বদ্ধতা, বেকারত্ব দূরীকরণসহ জনসাধারণের জন্য বিকল্প কিছু করাই আমার স্বপ্ন।

তারই ধারাবাহিকতায় আমি লন্ডন মেট্রোপলিটন বিশ্ববিদ্যালয় থেকে আইনের উপর ডিগ্রি নিচ্ছি যাতে করে আইন পেশায় নিজেকে নিযুক্ত করে জনগণের পাশে থেকে আইনি সহায়তা দিতে পারি”।

বিএম ডব্লিও, মার্সিডিজ, এক্স-৫, ভলভো, টয়োটা, রেইঞ্জরোভারসহ বিশ্বমানের গাড়ীর বিপুল সমাহার ‘সিস্টোন অটোস লিমিটেড’।

উন্নতমানের গাড়ীর বাজারজাতকরণের ক্ষেত্রে ‘সিস্টোন অটোস লিমিটেড’ ভবিষ্যতে মাইলফলক সৃষ্টি করবে বলে বক্তারা আশাবাদ ব্যক্ত করে।

অনুষ্ঠানে আগত অতিথিদের আপ্যায়ন এবং মোনাজাতের মাধ্যমে উক্ত শুভ উদ্বোধন অনুষ্ঠানের সমাপ্তি হয়।

ডিখ/ইমরান/মুন্না