সাতকানিয়ায় সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিদগ্ধ হেলাল মারা গেছে

সাতকানিয়ায়-সিলিন্ডার বিস্ফোরণে-অগ্নিদগ্ধ-মারা গেছে

দেশের খবর,চট্টগ্রাম : চট্টগ্রামের সাতকানিয়ায় গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে সৃষ্ট আগুনে দগ্ধ একই পরিবারের ৫ জনের মধ্যে মো. হেলাল উদ্দিন (৩৬) মারা গেছেন।

গতকাল শনিবার (১০ জুলাই) রাত পৌণে ১০টার সময় ঢাকা মেডিকেলের শেখ হাসিনা বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত হেলাল সাতকানিয়া পৌরসভরে ৬ নম্বর ওয়ার্ড চরপাড়া এলাকার মৃত আবদুস শুক্কুরের ছেলে।

মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেছেন পৌরসভার প্যানেল মেয়র কাউন্সিলর সাইফুল আলম সোহেল। তিনি বলেন একই ঘটনায় দগ্ধ ওই পরিবারের আরো ৩ জন হাসপাতালে চিকিৎসাধিন আছেন।

এর আগে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে সাতকানিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের মনটানা ক্লাবের পিছনে সৈয়দ আহমদের বাড়িতে গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে সৃষ্ট আগুনে পাঁচজন দগ্ধ হয়েছেন।

স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের দুটি ইউনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে এবং দগ্ধদের উদ্ধার করে প্রথমে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং সেখানে থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ওইদিন সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আবদুল আহাদ ইদ্রিস সাংবাদিকদের জানিয়েছেন দগ্ধদের মধ্যে খালেদা বেগম, দেলোয়ার হোসেন, শাহনেওয়াজ ও হেলাল উদ্দীনের শরীরের ৮০ থেকে ৯০ শতাংশ পুড়ে গেছে।

তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের (চমেক) বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক। এদিকে তাদের অবস্থা আরো গুরুতর হলে শুক্রবার তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। চিকিৎসাধিন অবস্থায় শনিবার রাতে হেলাল মারা যান।

ডিখ/প্রিন্স