মা হচ্ছেন সোনম কাপুর!

মা হচ্ছেন-সোনম কাপুর

দেশের খবর,বিনোদন।। বছরজুড়ে আলোচনায় থাকলেও বক্স অফিসে সফলতার মুখ দেখেনি বলিউডের জনপ্রিয় অভিনেতা অনিল কাপুরের মেয়ে মেয়ে অভিনেত্রী সোনম কাপুর। ব্যক্তিগত জীবনে দীর্ঘদিন প্রেম করে বিয়ে করেছেন ব্যবসায়ী আনন্দ আহুজাকে।

গুঞ্জন শোনা যাচ্ছে, মা হতে চলেছেন তিনি। সম্প্রতি লন্ডন থেকে ভারতে গিয়েছেন সোনম কাপুর। মেয়েকে বাড়ি আনতে বিমানবন্দরে পৌঁছেছিলেন অনিল কাপুর।

এক বছর পর বাবাকে দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন সোনম। বাবাকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেছিলেন সকলের সামনে। সেই দৃশ্য লেন্সবন্দি করে বলিউডের এক পাপারাৎজি তার ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করেন।

এদিকে বিমানবন্দরে ফটো সাংবাদিকদের ক্যামেরায় বন্দি হয়েছেন তিনি। পরে ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যম প্রকাশ পেয়েছে। এরপর থেকেই সোনমের মা হওয়ার গুঞ্জন শুরু হয়েছে।

ছবি ও ভিডিও দেখেই সোনম অন্তঃসত্ত্বা বলে অনুমান করছে নেটাগরিকদের একাংশ। মূলত অভিনেত্রীর পোশাক দেখেই সন্দেহের উদ্রেক হয় তাদের। সোনম ঢলঢলে একটি জামা পরেছিলেন। তার উপর গাঢ় নীল রঙের ব্লেজার।

অনেকেই মনে করেছেন, এই পোশাকের মাধ্যমে নিজের বেবি বাম্প লুকানোর চেষ্টা করছেন সোনম। একজন লিখেছেন, সোনমকে দেখে গর্ভবতী মনে হচ্ছে। আর এক জনের প্রশ্ন, সোনম কী গর্ভবতী?

যদিও এ বিষয়ে এখনো এই অভিনেত্রীর পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেওয়া হয়নি। গুঞ্জন নিয়েও এখনো কোনো প্রতিক্রিয়া জানাননি এ অভিনেত্রী। এছাড়া সোনমের মা হওয়ার গুঞ্জন এবারই প্রথম নয়। বিয়ের পর থেকে অনেকবারই তার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন শোনা গেছে।

জানা যায়, শেষবার বাবা অনিল কাপুরের সঙ্গে ‘এক লেড়কি কো দেখা তো অ্যায়সা লগা’ ছবিতে দেখা যায় সোনমকে। বর্তমানে অভিষেক শর্মার ‘দ্যা জোয়া ফ্যাক্টর’ ছবির শুটিং করছেন সোনম। যে ছবিতে সোনমের বিপরীতে দেখা যাবে ডালকুয়ার সালমানকে।

সোনমের পরবর্তী সিনেমা ‘ব্লাইন্ড’। এটি পরিচালনা করছেন সুজয় ঘোষ।

ডিখ/প্রিন্স