রাউজানে পুকুরে ডুবে চাচাতো-জেঠাতো দুই বোনের মৃত্যু

রাউজানে পুকুরে ডুবে-চাচাতো-জেঠাতো-দুই বোনের মৃত্যু

দেশের খবর,রাউজান।। চট্টগ্রামের রাউজান উপজেলা সদরে পুকুরে ডুবে মারা গেছে চাচাতো-জেঠাতো দুই বোন।

বৃহস্পতিবার (২২ জুলাই) দুপুর সোয়া ১২টার দিকে উপজেলার সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের গাজীপাড়া আনু মিয়া চৌধুরী বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত দুই বোনের নাম সাকিবা আকতার (৬) ও আনিসা আকতার (৬)। তারা সম্পর্কে চাচাতো-জেঠাতো বোন। এর মধ্যে আনিসা পূর্ব রাউজান রাণী পাড়ার মোহাম্মদ জানে আলম মনু মেয়ে এবং সাকিবা একই পাড়ার মাহাবু আলমের মেয়ে।

স্থানীয়রা জানান, বেলা সাড়ে ১১টা থেকে দুই বোন মিলে খেলতে বের হয়। খেলতে খেলতে এক বোন পুকুরে পড়ে গেলে তাকে বাঁচাতে অন্য বোনও পুকুরে ঝাপিয়ে পড়ে। দুজনই পুকুরে ডুবে যায়।

কিছুক্ষন পর বাড়ির অন্যান্যরা তাদের দুই বোনকে বাড়ির আঙ্গিনায় দেখতে না পেয়ে খোঁজ করতে থাকে। দুপুর ১২টার দিকে দুজনকে বাড়ির পাশের পুকুর থেকে তাদের উদ্ধার করা হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক দুই বোনকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় ইউপি সদস্য সাইফু উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, রাউজান সদর ইউনিয়ন ৮নং ওয়ার্ডের পূর্ব রাউজান গাজীপাড়া গুরা মিয়া চৌধুরী বাড়িতে আপন দুইভাই মোহাম্মদ জানে আলম মনু ও মোহাম্মদ মাহাবুবুল আলমের দুই শিশুকণ্যা বাড়ীর পাশে পুকুরে ডুবে গিয়ে মারা গেছে।

এ ঘটনায় এলাকায় শোকের চায়া নেমে এসেছে।

ডিখ/প্রিন্স