হাটহাজারীতে নারীর মরদেহ মিলল পুকুরে

হাটহাজারীতে-নারীর মরদেহ-পুকুরে

দেশের খবর,চট্টগ্রাম।। চট্টগ্রামের হাটহাজারীতে পুকুর থেকে উদ্ধার করা হয়েছে ৩৬ বছর বয়সী এক নারীর মরদেহ। স্থানীয়রা লাশটি পুকুরে ভাসতে দেখে থানায় খবর দিয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে।

আজ সোমবার (৯ আগস্ট) সকাল ১১ টার দিকে উপজেলা পৌরসভার কবির চেয়ারম্যান বাড়ির পুকুর থেকে লাশটি উদ্ধারের তথ্য নিশ্চিত করেছেন হাটহাজারী মডেল থানার এসআই কবির হোসেন।

তিনি জানান, উদ্ধার হওয়া ওই মরদেহটি জান্নাতুল ফেরদৌস (৩৬)র বলে শনাক্ত করে স্থানীয়রা। জান্নাতুল উপজেলার ধলই ইউনিয়নের মৃত দুলা মিয়ার মেয়ে। সে গত এক বছর ধরে ওই এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করছিল এবং বিভিন্ন বাসা-বাড়িতে কাজ করত বলে স্থানীয়রা পুলিশকে জানিয়েছে।

নিহতের শরীরে আঘাতের কোন চিহ্ন না থাকায় অসাবধানতাবশত পুকুরে পড়ে গিয়ে ডুবে মারা যেতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন হাটহাজারী মডেল থানার ওসি (তদন্ত) রাজিব শর্মা।

তিনি বলেন, পুকুরে মহিলার মরদেহটি ভাসতে দেখে স্থানীয় এলাকাবাসী থানায় খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ পুকুর থেকে লাশটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসসপাতাল মর্গে প্রেরণ করে।

ডিখ/প্রিন্স